শাকিব-অপু পুত্র ছোট্ট জয় এখন সব বুঝে! | পড়ুন বিস্তারিত ...

শাকিব-অপু পুত্র ছোট্ট জয় এখন সব বুঝে!

সময় বদলায়, সাথে মানুষও বদলায়। বদলে যায় তার অনুভূতিরা, সুখ-দুঃখের উদযাপন। একদিন যে সময়টা হয় উৎসবের সেটাই অন্যদিনে বেদনার হয়ে আসে। এর ব্যতিক্রমও হয়। যেমনটা হয়েছে ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাসের বেলায়।

জীবনের বাঁকবদলে নতুন অভিজ্ঞতার সম্মুখীন হয় আব্রাম খান জয়ও। শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন ছিল গতমাসের শেষদিকে। দুই বছর পূর্ণ করলো জয়। এই দিনে শাকিব ও অপু দুজনই আলাদাভাবে দিনটি উদযাপন করেছেন। দিনে শাকিব খান ও দাদা-দাদির সঙ্গে কেক কেটেছে জয়। তার জন্মদিন উপলক্ষে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন বাবা শাকিব খান। জয়ের সঙ্গে আনন্দে সময় কাটিয়েছেন তিনি।

অন্যদিকে একটি অভিজাত হোটেলে স্বজন ও বন্ধুদের নিয়ে কেক কাটেন অপু বিশ্বাস। এই পার্টি জমে উঠেছিল বেশ। জন্মদিনের পার্টি মাতিয়ে রেখেছিল জয় নিজেই। আমন্ত্রিত অতিথিদের কোলে কোলে ঘুরে সবার মন ভরিয়ে রেখেছিল সে। আনমনে নানা খেলনা নিয়ে খেলাতেও মেতেছে সে। আগত অতিথিদের কেউ কেউ বলেছেন গুন গুন করে নাকি গানও গেয়েছে জয়।

জয় কি হাসে না? অনেকেই এমন প্রশ্ন করতেন জয়ের ছবির কমেন্ট ঘরে। জয়ের বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ছে যেখানে দেখা যায় জয় হাসে। জয় এখন ক্রিকেট খেলতে পারে। নিয়ম করে সকাল সন্ধ্যা পড়াশুনার জন্য বই পত্র নিয়ে বসে।

শাকিব খান এখন ঢাকাতেই বেশি শুটিং করেন। প্রায় প্রতিদিনই ছেলের সঙ্গে দেখা করেন। শুটিং শেষ করে শাকিব তাড়াতাড়ি বাসায় ফিরলে বসুন্ধরায় অপুর বাসা থেকে আব্রামকে নিয়ে আসেন। বাবাকে ভালোই চিনে ফেলেছেন আব্রাম। বাবার সঙ্গে নিয়মিত ছোটাছুটি করেন। আব্রাম খুবই কম কান্না করে নাকি। সে খবর জানিয়েছিলেন মা অপু। আব্রামের নিজস্ব এক দুনিয়া আছে। সেখানে অনেকগুলো খেলনা থাকে। তা নিয়ে সময় কাটায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*