আরেক আবরারের মৃত্যু

ঢাকার মোহাম্মদপুরে রেসিডেনসিয়াল মডেল কলেজে কিশোর আলোর একটি অনুষ্ঠান চলাকালে বিদ্যুৎস্পৃষ্টে নবম শ্রেণির ছাত্র নাইমুল আবরার রাহাতের (১৫) মৃত্যু হয়েছে। শুক্রবার (১লা নভেম্বর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মোহাম্মদপুর থানার ওসি জিজি বিশ্বাস এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজে কিশোর আলোর অনুষ্ঠান দেখতে এসেছিলেন ওই শিক্ষার্থী। পরে সেখানেই বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হলে অনুষ্ঠানস্থলের জরুরি মেডিক্যাল ক্যাম্পে তাকে নিয়ে যাওয়া হয়।

কবিরাজ: তপন দেব । এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে,নারী ও পুরুষের সকল প্রকার যৌ-ন রোগ সহ জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। এবং দেশে ও বিদেশে ওষুধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন, সাধনা ঔষধালয়-খিলগাঁও-ঢাকা– ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১

দুইজন এফসিপিএস ডাক্তার তাকে পরীক্ষা করে দেখেন। আয়োজকরা তাকে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়। মোহাম্মদপুরে রেসিডেনসিয়াল মডেল কলেজের দিবা শাখার ছাত্র নাইমের গ্রামের বাড়ি নোয়াখালী। ঢাকার আগারগাঁওয়ে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*