ঠিকানা বদলে ফেললেন অপু বিশ্বাস! বর্তমান কি ? | পড়ুন বিস্তারিত ...

ঠিকানা বদলে ফেললেন অপু বিশ্বাস! বর্তমান কি ?

ঢালিউড কুইন খ‌্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস বর্তমানে সিনেমার চেয়ে দেশে-বিদেশে স্টেজ শো নিয়েই বেশি ব্যস্ত। যদিও মাঝে কাজ করেছেন দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায়। এছাড়াও বেশ কিছু সিনেমার হাতে রয়েছে তার। এসব পুরাতন খবর। নতুন খবর হচ্ছে অপু তার ঠিকানা বদল করেছেন।

আগের ঠিকানায় নেই অপু বিশ্বাস। পুরোনো ফ্ল্যাট ছেড়ে উঠলেন নতুন ফ্ল্যাটে। রাজধানীর নিকেতনের আগের ঠিকানায় আর খুঁজে পাওয়া যাবেনা তাকে। আব্রাম খান জয়কে নিয়ে থাকবেন বসুন্ধরার নতুন ফ্ল্যাটে।

অপু বিশ্বাসের নতুন ফ্ল্যাট নিয়ে মিডিয়ায় পাড়ায় চলছে কানাঘুষা। অনেকে বলছেন এ ফ্ল্যাট আব্রাম খান জয়ের বাবা শাকিব খান তাকে কিনে দিয়েছেন। এ বিষয়ে খোলাসা করে কিছু না জানালেও অপু বিশ্বাস বলেন, ‘আমার এ নতুন ফ্ল্যাটের বিষয়টা প্রায় কমবেশি সবাই জানেন। এটা কিন্তু একবারে টাকা পরিশোধ করে ক্রয় করিনি। অনেক আগে থেকেই এই ফ্ল্যাটের কিস্তি দিয়ে আসছিলাম।এটি কিস্তির মাধ্যমে কেনা।আর আমি এতটাই সামর্থহীন নই যে একটা ফ্লাটের টাকা পরিশোধ করতে পাবো না।’

উল্লেখ্য, কলকাতায় ‘শর্টকাট’ নামেও একটি ছবিতে অভিনয় করেছেন। এতে তার সঙ্গে দেখা যাবে পরমব্রত চ্যাটাজীর্ ও গৌরবকে। এ ছাড়াও রফিক সিকদারের ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে সাইমন সাদিকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে আছেন এই নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*