‘আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি’ | পড়ুন বিস্তারিত ...

‘আমি সৌভাগ্যবান যে তোমাকে পেয়েছি’

আজ মুশফিকুর রহিমের চতুর্থ বিবাহবার্ষিকী। ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর তারিখেই সতীর্থ মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকা জান্নাতুল কিফায়াত মন্ডির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মুশফিক। চলতি বছরের ৫ই ফেব্রুয়ারি তারিখে এ দম্পতির কোলজুড়ে পৃথিবীতে এসেছে তাদের প্রথম সন্তান শাহরুজ রহিম মায়ান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের বিবাহবার্ষিকী উপলক্ষে নিজের স্ত্রীর উদ্দেশ্যে বিশদ এক বিবৃতি দিয়েছেন মুশফিকুর রহিম। পাঠকদের জন্য তা অনুবাদ করে দেয়া হলো নিচে:

‘সত্যি করে বললে আমি অনেক বেশি ভাগ্যবান যে তোমাকে আমার অর্ধাঙ্গিনী হিসেবে পেয়েছি প্রিয়তমা। যদিও আমি তোমার জন্যে যথেষ্ট করতে পারিনি। তবে সর্বশক্তিমানের প্রতি কৃতজ্ঞতা। সবাই হয়তো বলবে তুমি আমাকে স্বামী হিসেবে পেয়ে ধন্য হয়েছো, তবে সত্যটা পুরোপুরি উল্টো। আমি অনেক বেশি সৌভাগ্যবান যে তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়েছি।

সৃষ্টিকর্তা তোমার মাধ্যমে আমাদেরকে শ্রেষ্ঠ উপহার, আমাদের সন্তান, আমাদের নয়নের মণি মায়ানকে দিয়েছেন। তুমি শুধুমাত্র একজন স্ত্রী নও, তুমি সত্যিকারের একজন চ্যাম্পিয়ন। আমি তোমার কাছ থেকে অনেক কিছু শিখেছি, কিভাবে সবকিছু গুছিয়ে নিতে হয়, ত্যাগ স্বীকার করতে হয়। গত কয়েক বছর ধরে আমার সাথে থাকার জন্য ও আমাকে সহ্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আমি সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আমরা যেন মৃত্যুর পরে জান্নাতেও একসাথেই থাকতে। বিবাহবার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা প্রিয়তমা। তুমি জানো আমি তোমাকে কতোটা মিস করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*