মিম ও বাপ্পির বহুল আলোচিত দৃশ্য (ভিডিও সহ) !!! মিডিয়ায় তোলপাড়

আবারও জুটি হয়ে পর্দায় ফিরছেন বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে তাঁদের অভিনীত চলচ্চিত্র ‘দাগ হৃদয়ের’। ছবিটি পরিচালনা করেছেন তারেক শিকদার। সম্প্রতি ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

পরিচালক তারেক শিকদার বলেন, ‘গত সপ্তাহে আমরা ছবিটির ছাড়পত্র পেয়েছি। সেন্সর বোর্ডের সদস্যরা আমার ছবিটি নিয়ে প্রশংসা করেছেন। আমি বিশ্বাস করি, ছবিটি দর্শক পছন্দ করবে। আগামী বছর ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছি। এরই মধ্যে আমরা প্রযোজক সমিতিতে ছবি মুক্তির জন্য নাম নিবন্ধন করিয়েছি।’

তারেক সিকদার আরো বলেন, ‘আমার এই ছবিটি একেবারেই প্রেম-ভালোবাসার গল্প নিয়ে বানিয়েছি। সঙ্গে দর্শক সামাজিক কিছু মেসেজ পাবে। এর আগে হাজারো ছবি নির্মাণ হয়েছে ভালোবাসাকে কেন্দ্র করে। আমরা সবাই জীবনে প্রেম করেছি, কিন্তু একজনের প্রেমের গল্পের সঙ্গে অন্যজনের প্রেমের গল্পের মিল নেই। তেমনি আমরা এই গল্পটাও একেবারেই মৌলিক একটি গল্প নিয়ে নির্মাণ করেছি। আমি বিশ্বাস করি, ছবিটি সবাই পছন্দ করবেন।’

ছবির গল্পে দেখা যাবে, একজন চিত্রশিল্পীর চরিত্রে অভিনয় করেছেন মিম। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে বাপ্পী ছুটে আসে। আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একটি মেয়ের। সেও বাপ্পীকে ভালোবেসে ফেলে। কিন্তু বাপ্পী ভালোবাসে মিমকে। এভাবেই এগিয়ে যায় গল্প।

‘দাগ’ ছবির কাহিনী লিখেছেন কামাল আহমেদ, সংলাপ ও চিত্রনাট্য করেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। আগে বাপ্পী-মিমকে সুইটহার্ট, আমি তোমার হতে চাই, দুলাভাই জিন্দাবাদ ছবিতে জুটি হিসেবে দেখা গেছে।তারেক শিকদার পরিচালিত ত্রিভুজ প্রেমের ‘দাগ হৃদয়ের’ ছবিটিতে বাপ্পী ও মিম ছাড়াও দেখা যাবে নায়িকা আঁচল আঁখিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *