বাসরের পর দিনই স্বামী বিদেশ, অত:পর… | পড়ুন বিস্তারিত ...

বাসরের পর দিনই স্বামী বিদেশ, অত:পর…

বিয়ের পর কক্সবাজার শহরের এক হোটেলে বাসরের পরের দিন স্বামী মিজানুর রহমান জার্মানিতে (২৫) পাড়ি জমান। দেশে ফিরে দেখেন স্ত্রী অন্যের ঘরে। স্বামী মিজানুর রহমানের বাড়ি কুমিল্লার কতোয়ালি থানায়। আর স্ত্রী তছলিমা বেগমের বাড়ি কুমিল্লা অরণ্যেপুর গ্রামে।

স্থানীয় সূত্র জানায়, স্বামী জার্মানিতে যাওয়ার সুযোগে নববধূ তছলিমা বেগম কক্সবাজারের থাইংখালী হাকিমপাড়া ক্যাম্পের আইআরসি এনজিওতে চাকরি নেন। চাকরির সুবাদে একই ক্যাম্পের ডব্লিউএফপিতে কর্মরত রামু উপজেলার শরিফ উদ্দিনের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তছলিমা।

খবর পেয়ে গত ১০ আগস্ট জার্মানি থেকে দেশে ফিরে মিজানুর রহমান তার স্ত্রীর বিরুদ্ধে উখিয়া থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে রোহিঙ্গা ক্যাম্পের পাশের ভাড়া বাসা থেকে প্রেমিক যুগলকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, জবানবন্দিতে তছলিমা তার স্বামী মিজানুর রহমানকে সরাসরি ডিভোর্স দেয়ার কথা বলে প্রেমিক শরিফ উদ্দিনকে নিয়ে নতুন করে সংসার করার সিদ্ধান্ত নিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে তছলিমার স্বামী মিজান বলেন, এ নিয়ে কোনো কথা বলতে চাই না। আমি তার বিরুদ্ধে মামলা করব না। তছলিমা যখন আমাকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছে তখন আমিও তার সঙ্গে থাকতে চাই না।

এ ব্যাপারে উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বলেন, স্বামীর অভিযোগের প্রেক্ষিতে প্রেমিক যুগলকে আটক করা হয়েছে। তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*